তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত আইন বিধি নীতিমালা পরিপত্র নির্দেশিকা প্রজ্ঞাপন



ক্রম বিষয়বস্তু প্রকাশের তারিখ ডাউনলোড
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়ন ও মূল্যায়ন নির্দেশিকা ২০২৩-২৪ ২৮-০৯-২০২৩
GRS 2023-24 APA Guideline final.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস) কর্ম-পরিকল্পনা, ২০২৩-২৪ ৩১-০৭-২০২৩
07 GRS Min Div 2023-24_b89558d8.pdf
মন্ত্রণালয়/বিভাগ/দপ্তর/সংস্থা ও মাঠ পর্যায়ের অফিসের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত বিষয়ে বার্ষিক কর্মপরিকল্পনা ২০২২-২০২৩ ১৮-০৫-২০২২
GRS 2022-2023.pdf
মন্ত্রণালয়/বিভাগ/দপ্তর/সংস্থা ও মাঠ পর্যায়ের অফিসের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত বিষয়ে বার্ষিক কর্মপরিকল্পনা বাস্তবায়ন ও মূল্যায়ন নির্দেশিকা, ২০২২-২০২৩ ১৮-০৫-২০২২
GRS Guideline 2022-2023.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২১-২০২২ ১৪-০৬-২০২১
GRS Workplan.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮) ০১-০১-২০১৯
GRS Guidelinhes, 20150001.pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ। ২৩-০৯-২০১২
GRS-4-0001.pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত। ১৯-০৭-২০০৯
GRS-30001.pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা। ৩০-০৪-২০০৮
GRS-2-0001.pdf
১০ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ। ০৫-০৯-২০০৭
GRS_1-1.pdf