তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন



ক্রম বিষয়বস্তু প্রকাশের তারিখ ডাউনলোড
অভিযোগ ও আপীল গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন ফেব্রুয়ারি ২০২৪ ১০-০৩-২০২৪
অভিযোগ নিষ্পত্তির মাসিক প্রতিবেদন (পিডিএফ কপি ).pdf আপিল নিষ্পত্তির মাসিক প্রতিবেদন (পিডিএফ কপি).pdf
অভিযোগ ও আপীল গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন জানুয়ারি ২০২৪ ১১-০২-২০২৪
GRS January 2024.pdf Appeal January 2024.pdf
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আওতাধীন দপ্তর/সংস্থার ২০২৩-২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস) -এর অর্ধ-বার্ষিক (জুলাই ২০২৩-ডিসেম্বর ২০২৩) অগ্রগতি প্রতিবেদনের ফিডব্যাক ৩১-০১-২০২৪
BCC-2.pdf BHTPA-2.pdf CCA-2.pdf Doict-2.pdf DSA-2.pdf
২০২৩-২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস)-এর অর্ধবার্ষিক (জুলাই ২০২৩-ডিসেম্বর ২০২৩ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন ১০-০১-২০২৪
GRS অর্ধ-বার্ষিক অগ্রগতি প্রতিবেদন.pdf
অভিযোগ ও আপীল গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন ডিসেম্বর ২০২৩ ১০-০১-২০২৪
নিষ্পত্তির মাসিক প্রতিবেদন (পিডিএফ).pdf নিষ্পত্তির মাসিক প্রতিবেদন (পিডিএফ) (1).pdf
অভিযোগ ও আপীল গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন নভেম্বর ২০২৩ ০৭-১২-২০২৩
GRS Report November 2023.pdf Appeal Report Noverber 2023.pdf
অভিযোগ ও আপীল গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন অক্টোবর ২০২৩ ০৯-১১-২০২৩
নিষ্পত্তি সংক্রান্ত.pdf GRS1 (1).pdf
অভিযোগ ও আপীল গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন সেপ্টেম্বর ২০২৩ ০৫-১০-২০২৩
img261.pdf img262 (1).pdf
তথ্য ও যোগাযোগ প্রযু্ক্তি বিভাগের ২০২৩-২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস)-এর ১ম ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন। ০৫-১০-২০২৩
img260.pdf
১০ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ২০২৩-২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (জিআরএস) বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবিহতকরণ বিষয়ক ১ম সভার কাযিববরণী। ১৭-০৯-২০২৩
56_00_0000_050_05_004_21_90-2023-09-16-1694920732 (2) (2).pdf
১১ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন আগস্ট ২০২৩ ১০-০৯-২০২৩
img258.pdf
১২ ২০২২-২৩ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস) কর্ম-পরিকল্পনার চূড়ান্ত বাস্তবায়ন অগ্রগতির (জুলাই ২০২২-জুন ২০২৩ পর্যন্ত) ওপর ফিডব্যাক প্রদান ৩০-০৮-২০২৩
BCC_GRS.pdf BHTPA_GRS.pdf CCA_GRS.pdf DoICT_GRS.pdf DSA_GRS.pdf
১৩ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন জুলাই-২০২৩ ১০-০৮-২০২৩
img238 (1).pdf
১৪ ২০২২-২৩ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস)-এর চূড়ান্ত অগ্রগতি (জুলাই ২০২২-জুন ২০২৩ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন ১৩-০৭-২০২৩
GRS.pdf
১৫ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন জুন-২০২৩ ০৫-০৭-২০২৩
GRS Report June 2023.pdf
১৬ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন মে-২০২৩ ০৭-০৬-২০২৩
GRS Report May 2023.pdf
১৭ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন এপ্রিল-২০২৩ ১০-০৫-২০২৩
GRS Report April 2023.pdf
১৮ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ২০২২-২৩ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস) এর বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির ৪র্থ ত্রৈমাসিকের (এপ্রিল ২০২৩-জুন ২০২৩ পর্যন্ত) পরিবীক্ষণ প্রতিবেদন ১০-০৫-২০২৩
GRS Monitoring Committee Report.pdf
১৯ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ২০২২-২৩ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস)-এর ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি ২০২৩-মার্চ ২০২৩ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন ১০-০৪-২০২৩
GRS.pdf
২০ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন মার্চ-২০২৩ ০৫-০৪-২০২৩
GRS March 2023.pdf
২১ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন ফেব্রুয়ারি-২০২৩ ০৯-০৩-২০২৩
GRS Report February 2023.pdf
২২ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ২০২২-২৩ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস) এর বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির ৩য় ত্রৈমাসিকের (জানুয়ারি ২০২৩-মার্চ ২০২৩ পর্যন্ত) পরিবীক্ষণ প্রতিবেদন। ০৮-০৩-২০২৩
GRS.pdf
২৩ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ২০২২-২৩ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ বিষয়ক ২য় সভার কার্যবিবরণী। ০৭-০৩-২০২৩
getContent (1).pdf
২৪ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন জানুয়ারি-২০২৩ ০৯-০২-২০২৩
GRS Report January 2023.pdf
২৫ ২০২২-২৩ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস)-এর ষান্মাসিক (জুলাই ২০২২-ডিসেম্বর ২০২২ পর্যন্ত) অগ্রগতির ফিডব্যাক ৩১-০১-২০২৩
BCC.pdf BHTPA.pdf CCA.pdf DoICT.pdf DSA.pdf
২৬ ২০২২-২৩ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস) এর ষান্মাসিক (জুলাই ২০২২-ডিসেম্বর ২০২২ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন ১২-০১-২০২৩
img154.pdf
২৭ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন ডিসেম্বর-২০২২ ১০-০১-২০২৩
GRS Report December 2022.pdf
২৮ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ২০২২-২৩ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস) এর বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির ২য় ত্রৈমাসিকের (অক্টোবর ২০২২-ডিসেম্বর ২০২২ পর্যন্ত) পরিবীক্ষণ প্রতিবেদন। ০৮-১২-২০২২
CamScanner 12-08-2022 11.39.pdf
২৯ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন নভেম্বর-২০২২ ০৭-১২-২০২২
GRS Report November2022.pdf
৩০ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন অক্টোবর-২০২২ ০৭-১১-২০২২
GRS Report October 2022.pdf
৩১ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন সেপ্টেম্বর-২০২২ ১০-১০-২০২২
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন সেপ্টেম্বর-২০২২
৩২ ২০২২-২৩ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস)-এর ১ম ত্রৈমাসিক (জুলাই-২০২২-সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন। ১০-১০-২০২২
২০২২-২৩ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস)-এর ১ম ত্রৈমাসিক (জুলাই-২০২২-সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন।
৩৩ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ২০২২-২৩ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস) এর বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির ১ম ত্রৈমাসিকের (জুলাই-২০২২-সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত) পরিবীক্ষণ প্রতিবেদন। ১৫-০৯-২০২২
img117.pdf
৩৪ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ২০২২-২৩ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ বিষয়ক ১ম সভার কার্যবিবরণী ১২-০৯-২০২২
GRS Stakeholders Meeting Minutes.pdf
৩৫ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন আগস্ট-২০২২ ০৮-০৯-২০২২
img113.pdf
৩৬ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন জুলাই-২০২২ ০৮-০৮-২০২২
GRS Report July 2022.pdf
৩৭ ২০২১-২২ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) কর্ম-পরিকল্পনার চূড়ান্ত (জুলাই ২০২১-জুন ২০২২ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন ০৬-০৭-২০২২
GRS.pdf
৩৮ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন জুন-২০২২ ০৫-০৭-২০২২
img098.pdf
৩৯ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন মে-২০২২ ০৯-০৬-২০২২
img093.pdf
৪০ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন এপ্রিল-২০২২ ২২-০৫-২০২২
GRS Report April 2022.pdf
৪১ অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) সংক্রান্ত কর্ম-পরিকল্পনার ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি ২০২২-মার্চ ২০২২ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন ১২-০৪-২০২২
GRS 3rd Quater.pdf
৪২ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন মার্চ-২০২২ ০৩-০৪-২০২২
GRS Report .pdf
৪৩ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ২০২১-২২ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ বিষয়ক ২য় সভার কার্যবিবরণী ১৩-০৩-২০২২
GRS 2nd Meeting Minutes.pdf
৪৪ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন ফেব্রুয়ারি-২০২২ ০৯-০৩-২০২২
GRS Report February 2022.pdf
৪৫ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন জানুয়ারি-২০২২ ১০-০২-২০২২
GRS (January).pdf
৪৬ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন ডিসেম্বর-২০২১ ১৩-০১-২০২২
img003.pdf
৪৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থা (GRS) সংক্রান্ত কর্ম-পরিকল্পনার ২য় ত্রৈমাসিক (জুলাই ২০২১-ডিসেম্বর ২০২১ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন ০৬-০১-২০২২
GRS Report 2nd Quarter.pdf
৪৮ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ২০২১-২২ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS) বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ বিষয়ক ১ম সভার কার্যবিবরণী ২৯-১২-২০২১
GRS Stakeholder Meeting Minutes.pdf
৪৯ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন নভেম্বর-২০২১ ০৭-১২-২০২১
GRS Report November 2021.pdf
৫০ অভিযোগ প্রতিকার সংক্রান্ত মাসিক প্রতিবেদন অক্টোবর-২০২১ ০৯-১১-২০২১
২০২১ মাসের প্রতিবেদন (পিডিএফ কপি).pdf
৫১ ২০২১-২০২২ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত ১ম ত্রৈমাসিক (জুলাই ২০২১-সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত) অগ্রগতি প্রতিবেদন ১২-১০-২০২১
প্রতিকার.pdf
৫২ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন সেপ্টেম্বর-২০২১ ১০-১০-২০২১
GRS Report September.pdf
৫৩ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন আগস্ট-২০২১ ২২-০৯-২০২১
nothi_57_2021_09_16_51631781796.pdf
৫৪ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন জুলাই-২০২১ ২৯-০৮-২০২১
GRS Report.pdf
৫৫ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন-জুন ২০২১ ১৪-০৭-২০২১
grs june 2021.pdf
৫৬ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন-মে ২০২১ ১০-০৬-২০২১
GRS মে ২০২১.pdf
৫৭ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন-এপ্রিল ২০২১ ২৪-০৫-২০২১
GRS Report.pdf
৫৮ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন-মার্চ ২০২১ ০১-০৪-২০২১
GRS Report March 2021.pdf
৫৯ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন-ফেব্রুয়ারি ২০২১ ১৪-০৩-২০২১
GRS Report February 2021.pdf
৬০ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন-জানুয়ারি ২০২১ ১১-০২-২০২১
GRS Report January 2021.pdf
৬১ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন-ডিসেম্বর ২০২০ ০৫-০১-২০২১
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন-ডিসেম্বর ২০২০
৬২ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন-নভেম্বর ২০২০ ০৭-১২-২০২০
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন-নভেম্বর ২০২০
৬৩ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন-অক্টোবর ২০২০ ০৮-১১-২০২০
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন-অক্টোবর ২০২০
৬৪ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন-সেপ্টেম্বর ২০২০ ০৪-১০-২০২০
GRS September 2020.pdf
৬৫ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন-আগস্ট ২০২০ ০৯-০৯-২০২০
GRS Report August.pdf
৬৬ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন-জুলাই ২০২০ ১৩-০৮-২০২০
GRS July 2020.pdf
৬৭ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন-জুন ২০২০ ০৭-০৭-২০২০
GRS June 2020.pdf
৬৮ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন-মে ২০২০ ০৪-০৬-২০২০
GRS May 2020.pdf
৬৯ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন-এপ্রিল ২০২০ ০৩-০৫-২০২০
GRS April 2020.pdf
৭০ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন-মার্চ ২০২০ ০২-০৪-২০২০
GRS March 2020.pdf
৭১ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন-ফেব্রুয়ারি ২০২০ ১০-০৩-২০২০
February2020.pdf
৭২ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন-জানুয়ারি ২০২০ ০৫-০২-২০২০
G R S January 20.pdf

সর্বমোট তথ্য: ৭২